30 C
Dhaka
Monday, April 12, 2021

হেয়ারস্টাইলে সত্তর দশকের প্রেরণা

একটা নতুন হেয়ারস্টাইল যে কাউকে যেকোনো সময় সতেজ করে তুলতে পারে। এ জন্যই ফ্যাশনপ্রেমী থেকে শুরু করে যেসব মানুষ ফ্যাশনের অ আ ক খ জানেন না, তাঁরাও কোনো বিশেষ উপলক্ষে বা নিজেকে নতুন করে সাজাতে চুল কেটে থাকেন। তাই মোটামুটি সবারই নজর থাকে নতুন হেয়ারস্টাইল ট্রেন্ডের দিকে।

২০২০ সালটি হেয়ারস্টাইলের জন্য খুব ভালো একটি বছর ছিল না। অতিমারির জন্য বন্ধ ছিল পারলার, স্যালন। ঘরে বসেই কেউ চুল বড় করেছেন আবার কেউ ইউটিউব দেখে নিজেই নিজের চুল কেটেছেন। নয়া স্বাভাবিকতায় সবকিছু নিয়েই নতুন করে ভাবছেন সবাই। এ সময়ে এসেছে বেশ কিছু নতুন হেয়ারস্টাইল ট্রেন্ড।

হেয়ারস্টাইলিস্টদের মতে, এ বছর সত্তর দশকের হেয়ারস্টাইলগুলো ফিরে আসবে। এর মধ্যে আছে ভারী লেয়ারের শ্যাগ, কারটেইন ব্যাংস, এমনকি মুলেটও।

রক ও মেটাল ব্যান্ডের জন্মলগ্ন সত্তর দশকে ডেভিড বাওয়ি, রব স্টুয়ারট, কিথ রিচারড, নিল পার্ট, পল ম্যাককারটনির মতো বিখ্যাত শিল্পীরা মুলেট হেয়ারকাটকে জনপ্রিয় করেন। এর আগে প্রাচীন ব্রিটেন আর আদি আমেরিকানদের পুরুষদের এই চুলের স্টাইলে দেখা যেত বলে জানা যায়। এ বছর আবার ফিরে এসেছে অদ্ভুত চুলের কাটটি। তবে ছেলেদের জন্য নয়, মেয়েদের দেখা যাচ্ছে মুলেটে। সামনে ছোট আর পেছনে লম্বা এই হেয়ারস্টাইলে চুল সাজিয়েছেন মাইলি সাইরাস, রিহানা, জেন্ডায়া, বারবি ফেরেইরার মতো সেলিব্রেটিরা। অফিস এবং পার্টি—উভয়ের জন্য চুলের এই স্টাইল উপযোগী। সামনের দিকে চুলের ছোট কাট দেবে অফিস লুক। আর পেছনের লম্বা চুল ছেড়ে দিয়ে যেকোনো সময় পার্টির জন্য প্রস্তুত হওয়া যাবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

21,787FansLike
2,738FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles