29 C
Dhaka
Friday, September 17, 2021
spot_img

হেলেনা জাহাঙ্গীর এর নামে আরো একটি মামলা

প্রতারণার অভিযোগে গ্রেফতার হওয়া হেলেনা জাহাঙ্গীরের নামে রাজধানীর পল্লবী থানায় আরেকটি মামলা হয়েছে।

শুক্রবার  রাতে র‌্যাব-৪ এর একজন পরিদর্শক বাদী হয়ে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন আইনের ৩৫, ৫৫ ও ৭৩ ধারায় মামলাটি দায়ের করেন।

শনিবার (৩১ জুলাই) ভোরে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, এ নিয়ে হেলেনা জাহাঙ্গীরের নামে রাজধানীর গুলশান ও পল্লবী থানায় মোট তিনটি মামলা দায়ের করে র‌্যাব।

এর আগে হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে শুক্রবার (৩১ জুলাই) সন্ধ্যায় রাজধানীর গুলশান থানায়  আরও দুটি মামলা করে র‌্যাব। এর মধ্যে একটি ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/২৯/৩১ ধারায় একটি মামলা এবং বিশেষ ক্ষমতা আইনে ২৫ বি এর ১(বি) ধারায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) ও ২৪(খ); ২০০১ সালের বাংলাদেশের টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন (সংশোধনী/২০১০) এর ৩৪ (খ); ২০১২ সালের বন্যপ্রাণী (সংরক্ষন ও নিরাপত্তা) আইন এর ৩৪(খ) ধারায় অপর একটি মামলা দায়ের করে র‌্যাব।

মামলার পরিপ্রেক্ষিতে গ্রেফতার হেলেন জাহাঙ্গীরকে ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতকে পাঠানো হয়। শুনানি শেষে আদালত হেলেনা জাহাঙ্গীরকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসভবনে অভিযান চালায় র‌্যাব। দীর্ঘ চার ঘণ্টা অভিযান শেষে রাত ১২টার দিকে তাকে আটক করা হয়। তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক ও জুয়ার সরঞ্জামসহ বিভিন্ন জিনিসপত্র জব্দ করা হয়।  একই দিনের গভীর রাতে রাজধানীর মিরপুরে জয়যাত্রা আইপি টেলিভিশন কার্যালয়ে অভিযান চালিয়ে বিপুল পরিমানে অবৈধ ও অনুমোদনহীন স্যাটেলাইট সরঞ্জামাদি জব্দ করে র‌্যাব।

 

 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,044FansLike
2,945FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles