21 C
Dhaka
Wednesday, January 26, 2022
spot_img

বৈঠক করে সিদ্ধান্ত

করোনা সংক্রান্ত জাতীয় পরামর্শক কমিটির সঙ্গে আবারও বৈঠক করে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

‌‘অনির্দিষ্টকালের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হওয়ার গুজব’ বিষয়ে শনিবার (১৫ জানুয়ারি) শিক্ষা মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে।

শিক্ষামন্ত্রীর দপ্তর থেকে জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের এ তথ্য জানিয়েছেন।

জনসংযোগ দপ্তর থেকে জানানো হয়, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির বরাত দিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে অনির্দিষ্টকালের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা বলা হচ্ছে, যা একটি গুজব। শিক্ষামন্ত্রী এই সংক্রান্ত কোন বক্তব্য সাম্প্রতিক সময়ে দেননি।

‘করোনা সংক্রমণের ঊর্ধ্বগতির পরিপ্রেক্ষিতে সরকার নিয়মিত পরিস্থিতি মনিটর করছে। করোনা সংক্রান্ত জাতীয় পরামর্শক কমিটির সঙ্গে আবার বৈঠক করা হবে। তারপর এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। সরকার এই মুহূর্তে শিক্ষার্থীদের টিকা প্রদান নিশ্চিত করার বিষয়ে সর্বাধিক গুরুত্ব দিচ্ছে’।

শিক্ষামন্ত্রীর দপ্তর জানায়, এই সংক্রান্ত কোন রকমের গুজবে কান না দিতে এবং অগাম তথ্য প্রদান থেকে বিরত থাকতে সবাইকে অনুরোধ করা হলো।

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় গত ৯ জানুয়ারি জাতীয় পরামর্শক কমিটির সঙ্গে বৈঠকের পর শিক্ষামন্ত্রী জানান, এই মুহূর্তে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করা হচ্ছে না। টিকা নিশ্চিত করে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা থাকবে।

তবে, সংক্রমণ বেড়ে যাওয়ায় আবারও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করা হবে কিনা তা নিয়ে আলোচনা শুরু হয়েছে। কারণ, করোনা সংক্রমণের হার ১৩ শতাংশ ছাড়িয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,044FansLike
3,138FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles