24 C
Dhaka
Sunday, January 16, 2022
spot_img

বরিশালের ঘটনায় কঠোর একশন

উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে হামলার ঘটনায় যারাই জড়িত থাক তাদের আইনের আওতায় আনা হবে, কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বরিশালের এই ঘটনায় যারাই জড়িত থাকুক, তাদের আইনের আওতায় আনা হবে। নিজ দলের হলেও কাউকে ছাড় দেওয়া হবে না।

১৯ আগস্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে মহিলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, এই অনুষ্ঠানে অংশ নেওয়ার আগেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে বলেছেন এবং আইন প্রয়োগকারী সংস্থাকেও বলে দিয়েছেন—ঘটনার ভিডিও ফুটেজ দেখে যারা যারা জড়িত, কাউকে ছাড় দেওয়া হবে না। আমি বরিশালের পুলিশ কমিশনারের সঙ্গেও কথা বলেছি। তাকে জিজ্ঞেস করেছি, সেখানে কী পরিস্থিতি? তিনি জানিয়েছেন, এই ঘটনায় ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, এটা আওয়ামী লীগ, বিএনপি নয়।

শেখ হাসিনা আপন লোকদের সাজা কিংবা দণ্ড দিয়ে এবং জেলে পাঠিয়ে প্রমাণ করেছেন আওয়ামী লীগ অন্যয়াকারীদের ছাড় দেয় না।

 

তিনি আরও বলেন, তরুণ প্রজন্মের ড্রিম প্রজেক্ট পদ্মা সেতু ও মেট্রোরেল—এগুলো বিএনপি কোনোদিন কল্পনাও করতে পারেনি। অথচ চন্দ্রিমা উদ্যানে যেতে নির্মাণাধীন মেট্রোরেলের স্থাপনার ওপর তারা হামলা করলো। সেখানে বিদেশিরা কর্মরত। মেট্রোরেলের চারটি গাড়ি ভাঙচুর করেছে। ড্রাইভারকে গুরুতর আহত করেছে। আর ঘটনা ঘটানোর পরে তারা সেই পুরনো কথারই পুনরাবৃত্তি করেছে।

মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্ল বড়ুয়া, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম প্রমুখ।

 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,044FansLike
3,116FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles