26 C
Dhaka
Saturday, May 21, 2022
spot_img

নাগরিক অভিযোগের ভিত্তিতে পুলিশের একশান

ঢাকার মোহাম্মদপুরের এক বাসিন্দা বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংকে জানান, তার বাসার সামনে একটি দোকান রয়েছে। সেখানে অনেক রাত পর্যন্ত উচ্চ শব্দে গান বাজানো হয়। অনেক রাত পর্যন্ত চলে বখাটেদের আড্ডা। এর কারনে তিনিসহ আশপাশের বাসিন্দাদের নামাজ ও প্রার্থনাসহ বাচ্চাদের পড়াশুনার বাধাগ্রস্থ হয়।

বিভিন্ন সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিদেরকে বলেছেন। সমস্যার কোনো সমাধান হয়নি। উল্টো বখাটেরা তাদেরকে শাসিয়েছে। তথ্যদাতা ব্য‌ক্তি থানায় কোনো আনুষ্ঠা‌নিক অ‌ভি‌যোগ দা‌য়ের কর‌তে ইচ্ছুক নন ব‌লে জানান।

বার্তা পেয়ে মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং মোহাম্মদপুর থানার ওসি মো. আবদুল লতিফকে এ বিষয়ে ত্বরিৎ ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশনা দেয়।
এর প্রেক্ষিতে, ওসি মোহাম্মদপুর তার একটি টিম পাঠিয়ে ঘটনার সত্যতা যাচাই করেন এবং বর্ণিত দোকানে উচ্চ শব্দে গান বাজানো বন্ধ করেন।
দোকান মালিককে সতর্ক করা হয়েছে। ভবিষ্যতে উচ্চ শব্দে গান বাজানো কিংবা কোনো প্রকার পাবলিক ন্যুইসেন্সের অভিযোগ পেলে তার দোকান স্থায়ীভাবে বন্ধ করার উদ্যোগ নেয়ার পাশাপাশি দোকান মালিকসহ সংশ্লিষ্টদেরকে আইনের আওতায় আনা হবে। ভুক্তভোগী ব্যক্তি এ বিষয়ে সন্তুষ্টি প্রকাশ করে বাংলাদেশ পুলিশকে বার্তা প্রেরণ করেছেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,044FansLike
3,323FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles