18 C
Dhaka
Wednesday, January 26, 2022
spot_img

আমন্ত্রণ পাইনি- ফখরুল

পরবর্তী নির্বাচন কমিশন গঠনের কাজ শুরু করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ইতোমধ্যে বিভিন্ন রাজনৈতিক দলকে সংলাপের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। কিন্তু সংসদের বাইরে সবচেয়ে বড় বিরোধীদল বিএনপি এখনও সংলাপের আনুষ্ঠানিক কোনো আমন্ত্রণপত্র পায়নি।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বনানী কবরস্থানের সামনে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের এ কথা জানান।

রাষ্ট্রপতির সংলাপে যাবেন কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে বিএনপির মহাসচিব বলেন, বিএনপির পক্ষে রাষ্ট্রপতির কাছ থেকে এখনও কোনো চিঠি পাইনি। রাষ্ট্রপতির কাছ থেকে চিঠি পেলে আমরা আমাদের স্থায়ী কমিটির সভায় আলোচনা করে সিদ্ধান্ত নেব।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের সিদ্ধান্ত ছিল নির্বাচন নিয়ে আমরা কোনো ধরনের আলোচনা করবো না। সুনির্দিষ্টভাবে নির্বাচন কমিশনের ব্যাপারে আমাদের কাছে এখনও কোনো চিঠি আসেনি, সেজন্য ওইভাবে আমরা এখনও সিদ্ধান্ত নেইনি।

দাতব্য সংস্থা ‘অর্পণ’ এর পক্ষ থেকে প্রতিবছর দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয় বলে জানান বিএনপি মহাসচিব।

তিনি আরও বলেন, এই সংস্থাটির পক্ষ থেকে স্বৈরাচারী সরকারের হাতে নির্যাতিত, গুম খুনের শিকার পরিবারের সদস্যদের ত্রাণ সহায়তা করা হয়ে থাকে। বিথীকার নেতৃত্বে এই সংগঠনটি বিগত একযুগ ধরে এই কাজ করছে জানিয়ে তিনি তাদের ধন্যবাদ জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক দলের প্রয়াত সভাপতি শফিউল বারী বাবুর স্ত্রী স্বেচ্ছাসেবক দলের সদস্য বিথিকা বিনতে হোসাইন, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান প্রমুখ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,044FansLike
3,139FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles