28 C
Dhaka
Saturday, December 3, 2022
spot_img

আওয়ামী লীগের বিভাগের নেতাদের ডেকেছেন শেখ হাসিনা

আওয়ামী লীগের ৮ বিভাগের নেতাদের ডেকেছেন দলের প্রধান
শেখ হাসিনা।

আগামী অক্টোবরে তাদের নিয়ে গণভবনে বসবেন।

পর্যায়ক্রমে এসব বিভাগের সব জেলা-উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদকরাও এই সভায় যোগ দেওয়ার সুযোগ পাবেন। দলীয় সূত্রে এই তথ্য জানা গেছে।

সবশেষ ২০১৮ সালের ২৩ জুন গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিতসভা হয়। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে অনুষ্ঠিত ওই বর্ধিতসভায় ৮ বিভাগ থেকে আসা জেলা নেতারা সারা দেশে আওয়ামী লীগের সাংগঠনিক অবস্থার পাশাপাশি ওই সময়ের বিতর্কিত দলীয় এমপিদের কর্মকাণ্ড তুলে ধরেন।

প্রায় ৪ বছর পর জেলা, উপজেলা ও বিভাগীয় পর্যায়ের নেতাদের নিয়ে বসার সিদ্ধান্ত নিয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জানাগেছে, কেন্দ্রীয় সম্মেলনের আগে দল গোছানো এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতিসহ সার্বিক বিষয়ে নির্দেশনা দিতেই নেতাদের সাথে কথা বলবেন তিনি।

দলীয় সূত্র জানায়, অক্টোবরের ওই বৈঠকের আগে আগামী রবিবার সকাল সাড়ে ১০টায় দলের ৮ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদকদের গণভবনে ডেকেছেন।

সেপ্টেম্বরে প্রধানমন্ত্রীর প্রথমে দিল্লি পরে লন্ডন ও যুক্তরাষ্ট্র সফরে যাওয়ার কথা। নিউইয়র্কে জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দেবেন তিনি। তাই সেপ্টেম্বরে জেলা নেতাদের সঙ্গে তার বসার সুযোগ হবে কিনা এখনই নিশ্চিত নয়। কিন্তু সুযোগমতো তিনি পূর্ব নির্ধারিত জেলা-উপজেলার সম্মেলনে বা দলের বিশেষ কোনো আয়োজনে ভার্চুয়ালি অংশ নিতে পারেন। তবে অক্টোবরের প্রথম ও দ্বিতীয় সপ্তাহে সভার ৮ বিভাগের জেলার নেতাদের নিয়ে বর্ধিতসভা করবেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,044FansLike
3,591FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles